পার্বত্য প্রেম
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৬-০৪-২০২৪

এই পর্বতমালার বিস্তৃতি -
আর সান্ধ্যধোঁয়ার আবেশ ,
মনের কথা বলার এটাই -
সঠিক পরিবেশ !

উন্মুক্ত কর কেশ -
বাতাসে আতর ছড়াও..
চোখে চোখে হয়েছে যে কথা -
মুখেও সে কথা বলতে দাও-

প্রকৃতি উচ্ছ্বসিত ,
সে ও আবেগবিহ্বলা -
তোমার মধুর রূপ দেখে -
সেও রচেছে রঙের খেলা !

এই নিস্তব্ধতা ও তো -
এক প্রশ্নের সূত্রপাত ;
তোমার আমার হৃদয়েতে -
প্রেমের রেখাপাত -

সব কথাই তো হারিয়ে গিয়েছে -
বাকী আর একটি কথা -
আমাদের এক হয়ে যাওয়ার -
এসেছে বারতা !!

Inspired by " Ye parbaton ke daire..by Rafi sahab and Lata ji "

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।