ভৃত্যের জ্বালা
- প্রবীর রায় ২৫-০৪-২০২৪

আমি তোমার ভৃত্য বলে,করহে আমায় হেলা,
আমারই শ্রমেতে গড়েছো তুমি,অট্টালিকা,দোতালা,
শুরুতে বলেছিলে বাসবো ভালো,কভু দেবনা জ্বালা,
সন্দেহে ঘিরে দাও অপবাদ, চোর কাজ ছেড়ে তুই পালা,
বুক ফেটে যায় শুনিয়া ওকথা,কাল ছাড়বি বাস,
এত নিষ্ঠুর হৃদয়ে বলিলে,আমিই ধ্বংসের নাশ,
আমি তোমাদের আপন ভেবে,মেনেছিলাম পরিবার,
এটাই আমার জীবন পথে,সবথেকে বড় হার,
প্রভু আমায় করগো ক্ষমা,আগে বুঝিনি তোমায়,
জানিতাম যদি ভাগ্যলীলা,তবেকি একাজ চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।