জীবন ফাঁকি
- প্রবীর রায় ২৯-০৩-২০২৪

আমি আর বাঁচতে চাইনে,আমাকে কেউ বাসেনা ভালো,
আঁখি উন্মুক্ত তবু,যেদিকে চায় দেখি আঁধার কালো,
অর্থ টাকেই সবাই করেছে আপন, শুধু ছেড়ে আমায়,
তাই মৃত্যু পাখি ডাকছে সদাই,মরিয়া আমি আত্মহত্যায়,
শেষ জীবনের সব,কিছুই হেরিলামনা,ভবিষ্যৎ ইতিহাস অনুভবিলাম না,
যা কিছু ভেবেছিলাম,সব কল্পনার পাহাড়ে চাপা,জং ধরা বাসনা,
পুড়ে-পুড়ে দেহ আগেই হয়েছে ছাই,দরকার নেই চিতার সরঞ্জাম,
শুধু একবার যদি অসময়ে কেউ দেয় সহানুভূতি,ডুবিতনা আগামী শাম,
শেষ,চলেছি মৃত্যুকে বরণ করে নিতে,দেহ অচল এখন,
সব মাটিতে মিশ্রিত ধূলি, নেই আমি নেই প্রাণ, শুধু পড়ে রইলো স্মৃতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।