আসল নকল-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

এতো নকল চার পাশেতে
সয়না তো আর মনে,
আসল যে নেই কারো কাছে
নকল জনে-জনে।

বলার ছিলাম আসল কথা
হয়নি তো ভাই বলা,
সহজ-সরল পথে চলতে
গিয়ে, হয়নি তো চলা।

একাই আমি আসল নিয়ে
আঁকড়ে ধরে আছি,
যতোই বাধা আসুক, তবু
আসল নিয়েই বাঁচি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।