পরিচয়
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

আজ দেখাতো কাল দেখা নেই
ফেসবুকেতে বন্ধু হাজার,
পাইনা খোঁজে আপন যে কেউ
অচেনা লোকেরই বাজার।

এই আসরে বন্ধু সবাই, কবি
পাঠক এক পরিবার,
সম্পর্কটা নকল নয় এখানে
আসলেরই কারবার।

এই তো এলাম হলো পরিচয়
চলবে সামনের দিন,
আছি পাশে, সর্বময় থাকবো পাশে
থাকবেনা বন্ধুত্বের ঋণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।