ভাল মন্দ-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

ভাল-মন্দ মিলে এ পৃথিবী
এইতো সৃষ্টির রীতি,
শ্মশান আজ বিশ্ব সংসার
কোথাও নেই সম্প্রতি।

ভালোরাই সব খাচ্ছে মার
দুর্বলের গায়ে আঘাত,
মন্দের জলসায় সুর বাজে
ভালোর কানে প্রতিঘাত।

ইদানিং শাদা রং টা ধূসর
ফেকাসে দেখা না যায়,
কালোর মাঝে শোক যে নেই
হাসে হাসতে পালায়।

আসল তার জায়গাতেই !
নকলে সব দখল,
দুই দিনে সব মিশে যায় যে
নকল হয় বিফল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।