ভবঘুরে
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

ভাল লাগার মানুষ গুলো
যাচ্ছে চলে আগে,
পরের যাবার দুষ্ট! গুলো
খাচ্ছে আগে-বাগে।

মানুষ রূপের পশু গুলো
ঘুরে বুক ফুলিয়ে,
পশুর মতো 'মানুষ' যারা
হাসে দাঁত কেলিয়ে।

মানবতা আজ জাদুঘরে
সমাজে পশু ঘুরে,
খাঁটি মানুষ পথ হারিয়ে
ভুল পথে ভবঘুরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।