ডিজিটালের কুপ্রভাব
- প্রবীর রায় ২৫-০৪-২০২৪

সরকার সবের উন্নতিতে গড়ছে, ফ্রি ডিজিটাল দেশ,
কতটা কাজের কতটা বেকার,বিজ্ঞানে অজানা বিদ্বেষ,
আলোক শিখা জ্বলুক প্রাণে,আগাম পথের ঘাটে,
লাভ ক্ষতি উভয় মিলে,সরগরম তারি প্রেক্ষাপটে,
অসুরক্ষিত ব্যবহারে লিপ্ত,ফ্রিতে পাওয়া প্রযুক্তি,
নিজ গোপনতা বিলোয় সার্বজনিক,ফাঁদে হামলার চুক্তি,
জ্ঞান বিজ্ঞানের বিকাশ ক্ষণে,ক্রাইমে মত্ত মানুষ,
শিক্ষার মিছে ভানের ছলে,পর্ণে মরিয়া হারিয়ে হুশ,
শিশু পড়ুয়া মানসিক রোগী, নিত্য ব্যবহারে গ্যাজেট,
ভুলছে জীবন আগাম ক্ষণ, বিকলাঙ্গের মূলে নেট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।