অকৃতজ্ঞ
- আনোয়ার হোসেন ২৭-০৪-২০২৪

২৫/১০/২০১৭
জনাব, আপনার অস্তিত্বের জন্য
নিজেকে করিলে ধন্য ।
অপরের ভালবাসার দিলে না'ক দাম,
রাখিলে যেন উচ্চে তুলে অকৃতজ্ঞ নাম ।
স্মৃতি টুক বুঝি রাখনি'ক অন্তরে গেঁথে
সকল স্মৃতিটুক ভুলে গেলে এই পথে।
সব কিছু গোপন রেখে, ভুলে গেলে মোরে,
তবুও মনে প্রাণে তোমারে স্মরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।