একমুঠো ভালোবাসা
- মমিনুল হক ১২-০৫-২০২৪

বিকেলের কাছে একমুঠো ভালোবাসা পাওনা ছিল
বিকেল আমাকে বারংবার ফিরিয়ে দেয়!
কিছুই বলতে পারিনা তাকে, কিংবা প্রতিবাদে সুরে
কেন, কোন অপরাধে? স্বপ্ন দিয়েছিলে ভরে!
আমি তো কোন অন্যায় করেছিলামনা
শুধু ভালোবেসে ছিলাম।
শাওনের বাতাসে তুমি আমার অস্তিত্ব কেড়ে নিয়ে
এখন অন্ধকারে পালাতে চাও, সন্ধ্যা তোমার খুব নিকটে বলে!

হা হা হা......

যাও, যাও, দূরে সরে যাও! দেখো, তোমার বিদায়ের সুরে
প্রাণটা খুলে হাসছি! দরকার নেই;-
কাউকে প্রয়োজন নেই! এক কদম একা চলতে দাও!

এই বলনা! বলনা! বলনানানা....!
আমি কী খুব বেশী মন্দ ছিলাম? তোমার জীবনে এলে
খুব কি ভরা বাগানে! কাল বৈশাখী ঝড় আসতো নেমে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
২৭-১০-২০১৭ ০৮:৫০ মিঃ

শাওনের বাতাসে তুমি আমার অস্তিত্ব কেড়ে নিয়ে
এখন অন্ধকারে পালাতে চাও, সন্ধ্যা তোমার খুব নিকটে বলে!