রাজকন্যা সিরিজ -১
- আবরার আকিব - রাজকন্যা ১৯-০৪-২০২৪

রাতের আকাশে কোটি তারার মাঝে আমার স্বপ্নেরা খেলা করে,
একটা কাঠবাদামের খোসার মতন পড়ে থাকি আমি।
জীবন নামের এই মায়াখেলায় নিত্যদিনি স্বপ্নের অপমৃত্যু ঘটে।
শৈব্দিক ছলনায় আঁধার নামে আমার জীবন বন্দনায়।
পূর্নিমার জোসনায় এক পালকীতে করে আসে দূর দেশ হতে অচেনা এক রাজকন্যা ।
তারে ধরতে গেলে সে দূরে পালিয়ে যায় ।
একরাশ আলোর মাঝে খাঁ খাঁ শূন্যতায় অন্তিম কবর খুড়ি আমি ।
রাত যায় দিন আসে একরাশ আলো নিয়ে বেচে রই আমি। কোন একদিন আসে আলোয় আলোয় পরিপূর্ণ হয়ে যায় চারপাশ তবুও জীবন পরিপূর্ণ হয়না ।
প্রতীক্ষায় থাকি সেই অচেনা রাজকন্যার জন্যে ।
অপেক্ষায় -অপেক্ষায় কোন একদিন মৃৃত্যু ঘটে আমার স্বপ্নগুলোর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।