রাজকন্যা সিরিজ -৩
- আবরার আকিব - রাজকন্যা ২০-০৪-২০২৪

রাজকন্যা ,
কী চাও তুমি নিত্যদিন কাচের দেয়ালের মতন আমায় ভাঙো আমায় গড়ো
কেন মিথ্যা এই অভিনয় ?
রাতের আকাশে নীল মেঘ হয়ে ভাসতে ইচ্ছে করে,
দিনের আলোয় চাঁদ হয়ে তোমার আকাশে আলো দিতে ইচ্ছে করে,
ভ্রমর হয়ে তোমার ফুল বাগান হতে বিষ শোষণ করতে ইচ্ছা করে,
ডলফিন হয়ে তোমার আকাশে উড়তে ইচ্ছে করে
শালিখ হয়ে তোমার নদীতে সাতার কাটতে ইচ্ছে করে ।
স্বপ্নেরা ভাসমান শ্যাওলা হয়ে ভেসে বেড়ায়
একদিন স্বপ্নের মৃত্যু ঘটে ।
তবুও তোমার অভিনয় শেষ হলোনা
আমার স্বপ্নহীন কবরের ঘাসের শিশির ছুয়ে তুমি বলো,
"বড্ডো তারাতারী মৃত্যু হয়ে গেল তোমার
শুনে যেতে পারলেনা তুমি তোমায় আমি ভালবাসি "
রাজকন্যা তুমি অচেনা রাজকন্যা হয়েই থাকো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।