রাজকন্যা সিরিজ -৬
- আবরার আকিব - রাজকন্যা ২৭-০৪-২০২৪

রাজকন্যা রোজ তোমার সাথে আমার কথা হয়
তোমার শব্দের সাথে আমার শব্দের মিলন ঘটে প্রত্যহ।
শাব্দিক ছলনার শিকলে বেঁধে রাখো আমায়,
এলোমেলো হয় আমার বাক্যালাপ
কিছুতেই নিজেকে ঠিক গুছিয়ে উঠতে পারিনা
কল্পরাজ্যে আঁকি আমার রাজকন্যার আলো আঁধারি প্রতিচ্ছবি ,
হিসেবের খাতায় মিলাই আমার স্বপ্নের জারন - বিজারন।
রাতের আকাশে জ্বলে ওঠা মিটিমিটি তারার মাঝে খুঁজে বেড়াই তোমার অভয়ব।
ভোড়ের শিশিরের মাঝে খুঁজে বেড়াই তোমার মুখচ্ছবি
রাত যায় দিন আসে,
তুমি বদলে যাও ক্ষনে- ক্ষনে
তোমার জীবনের পর্যায় সারণীর নিষ্ক্রিয় মৌলের মতন ই আমি তোমার কাছে মূল্যহীন রয়ে গেলাম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।