আসল নকল-দশ
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

নকল কবি নকল ছবি
নকল নই আমি-তুমি,
এত্তো নকল চারপাশে
এর মধ্যে তুমিই দামী।

এই ভালবাসা এই স্নেহ
হবার নয় নকল,
ভালবাসায় মোরা সবাই
মন করেছি দখল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।