অশান্ত আকাশ
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

আষাঢ়-শ্রাবণ নয়তো এখন
কার্তিকেই দুপুর,
ঝুমঝুমিয়ে ঝরছে যে বৃষ্টি
সারাটি দিন ভর ।
মাঠ-ঘাট,পথ-প্রান্তরে জল
খেলে দারুণ খেলা,
বন্দি ঘরে খিচুরী-বিরিয়ানী
খেয়ে কাটছে বেলা ।
এই অসময়ের বৃষ্টির জল
ভোগান্তীর নেই অন্ত,
অপেক্ষাতে গৃহকর্ত্রী কখন
আকাশ হবে শান্ত ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।