স্বপ্নজাল
- সুশান্ত সরকার - আজ বসন্ত এসেছে মনে ২০-০৪-২০২৪

আমি স্বপ্ন দেখি
কোন এক ষোড়শী
রোজ ডাকে আমায়
চোখের ইশারায়।

নিদ্রা থেকে উঠে
আমি দু'বাহু মেলে
জরিয়ে ধরি তারে
প্রীতির প্রান্তরে।

কত সুখ, শান্তি!
প্রীতির মাখামাখি
তুলনা নেই তার
পেতে চায় আবার

সবটুকু ক্লান্তি
নীলাকাশের মেঘে
আজ গিয়েছে মিশে
সে হারিয়েছে দিশে।
___________________(মাত্রাবৃত্ত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।