প্রিয় কলেজ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

হে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ
তোর বক্ষে কি আমার ঠাঁই হবে?
আমি কি পারবো তোর বক্ষে থাকতে
মোক্ষম যাতনা চলছে আমার মাঝে
হে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ?
.
সেদিন গিয়েছিলাম তোর রুপ দেখ মোহিত হলাম
হঠাৎ ভেট চেয়ে বসলো তোর মন,
টাকা ব্যতিরেকে নাকি জায়গা পাবো না তোর বক্ষে
অর্ঘের উপকরণ এনেছিলাম তোর চরণে দিবো বলে?
.
হে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ
আমি তোর বক্ষে থাকতে চাই,
আমি যে অকিঞ্চন ভালবাসা ছাড়া
যে আর কিছু নাই?
.
তোমার আচার্য -গুরু মস্তিষ্ক কে বলিও
হে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ
আমার উপর আক্রাশ বরিষ না
আনন্দ- হরিষে থাকতে চাই তোর বক্ষে?
.
হে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ
কেউটে সাপের মতো ছোবল দিয়ো না
কূপমন্ডূক হয়েও না
আমি তোর বক্ষে থাকতে চাই
তোর ভালবাসা পেতে চাই হে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ।
.
মম আশ করিস পূরণ
করিস না স্থলাভিষিক্ত
আমি যে তোর প্রেমে আসক্ত
হে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।