ভালো রেজাল্ট
- উত্তম চক্রবর্তী ২০-০৪-২০২৪

দুপুর বেলায় শুনে খবর
খুব ভালো যে লাগল।
বিদ্যালয়ে ছেলের রেজাল্ট
পরিবেশন করল।

ভাল রেজাল্ট হল তাতে
অনেক দিনের পরে।
গনিতে সে নম্বর পেল
শতভাগের ঘরে।

সব বিষয়ে পেল নম্বর
আশিভাগের উপর।
মর্যাদাটা রাখল এবার
নিজের মনের খবর।

খুশিতে তাই ফোনটি দিল
বাবার কাছে আগে।
বকাবকি হবে না আর
নম্বর দেখে তবে।

বাবা মায়ের আশা থাকে
ভাল রেজাল্ট হবে।
ছেলেমেয়ে মানুষ হবে
জীবন সুখের তবে।


তাং - ০২/১১/১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।