কষ্টের পুকুর
- মুহাম্মাদ শরিফ হোসাইন ২৬-০৪-২০২৪

এইখানে; অনাবাদি ক্ষেতের পাশে নিরালা জলে
একদিন ছিলেম বুঁনো হাঁসের মতন।
আজ তব জল-কীট হই; অপছন্দ করুক বন্ধু জনে
কিছু ব্যাথা মরে থাক এইখানে (অন্তরে)
শীতের তোপে গাছের পাতা বদলের মতন।
বাঁচুক বন্ধুত্ব নিভৃতে মনে-মনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।