হে ঘুম তুই কোথায়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

চোখে ঘুম নেই
হে ঘুম তুই কোথায় গেলি,
চোখের তারকা ঝলসে যাচ্ছে
হে ঘুম তুই কোথায়
আয় আমার চোখে
আর কাঁদিস না রাত জাগিস না
প্রিয়া হারানোর শোকে?
.
হে ঘুম তুই কোথায়
আমার যন্ত্রণা দেখেও কেন
তুই আজ নীরব,
তোর কি আমার প্রতি কেন দয়া- মায়া নেই
আমি তো তোর বন্ধু আজ হঠাৎ কেন
চোখে আসিস না?
.
আজ কেন এ্যাত্ত তোর উন্মাদনা
কেন তোর এ্যাত্ত পাগলামী,
চোখের তারকা ঝলসে যাচ্ছে
হে ঘুম তুই জলদি আয়
তোর ভালবাসায় শীতল করে দে
মম চোখের তারকা?
.
আমি যে আর পারছি না রাত জেগে থাকতে
আমি যে অন্ধ হয়ে যাচ্ছি,
হে ঘুম তুই জলদি চোখে আয়
তুই ছাড়া কে শান্তি দিবে আমায়?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৭-১১-২০১৭ ১১:০২ মিঃ

যে আর পারছি না রাত জেগে থাকতে
আমি যে অন্ধ হয়ে যাচ্ছি,
হে ঘুম তুই জলদি চোখে আয়
তুই ছাড়া কে শান্তি দিবে আমায়?