পাপিষ্ঠ শয়তান
- কবির সরদার ১৯-০৪-২০২৪

কেমনে তিনি সমাজের নেতা হন?
কর্ম হল তার গুম হত্যা ধর্ষণ,
তারপরও সবাই করে তার গুণগান।
তিনি একটা পাপিষ্ঠ শয়তান!!

তিনি যখন রাস্তায় হেঁটে যান,
সাথে থাকে তার এক পাল পোলাপান,
সবাই দেয় তারে সম্মান;
তিনি একটা পাপিষ্ঠ শয়তান॥

গাড়ি বাড়ি নারী সবই তিনি পেয়ে যান,
মনের সুখে তিনি তা ভোগে নেন,
চামচারা তার সব বাহবা দেন;
তিনি একটা পাপিষ্ঠ শয়তান॥

মদ গাজা জুয়া সবই তিনি অটো পান,
এদের সাথে তিনি ব্যবসায় ভাগে যান,
দিবসে দিবসে তিনি মোটা টাকা চাঁদা নেন।
তিনি একটা পাপিষ্ঠ শয়তান॥

থানা পুলিশ আছে যত প্রশাসন,
সবাই তারে বেশী বেশী ভয় পান,
মন্ত্রী এমপি মহাজন সবই তিনি পাশে পান।
তিনি একটা পাপিষ্ঠ শয়তান॥

কিভাবে যেন সমাজের নেতা বনে যান!!!!

(০৩/০৮/২০১৭)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।