দুর্বল নই
- প্রবীর রায় ২৯-০৩-২০২৪

আমি মানসিক রোগী, কিন্তু দুর্বল নই,
মনের দৃঢ় সাহস, আমাকে উৎসাহ দেয়।
সব সইতে রাজি বলে,ব্যথা দিয়োনা,
যেদিন কলস পূর্ণ হবে,স্রোতের ধারা বইবে।
আমি পতিত বলে,ঘৃণা অবহেলা করোনা,
আমিও তোমাদের মাঝে,বাঁচতে চাই।
আঘাত গুলি সব,নূতন সিন্দুকে ভরেছি,
একদিন নিয়তি বিচার করবে,এই ভেবে।
আমার চুপ থাকার কারণ,অবর্তমান,
সমাজের ন্যায় কাঠি, আজ দুর্লভ।
মানুষ আজ নিজ অহংকার, দম্ভে মত্ত,
হাতগুলো প্রতিবাদ ছেড়ে,পকেটে ঢোকানো।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।