আমার কষ্ট গুলো রান্না করতাম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

আমার কষ্ট গুলো রান্না করতাম
পানি হিসেবে থাকতো তোমার পয়োধরের সফেদ মধু!
তেল হিসেবে থাকতো তোমার মুখের লালা
মরিচ হিসাবে থাকতো তোমার ওষ্টের চুমু
লবণ হিসাবে থাকতো তোমার উষ্ণ - গোঙ্গানি কথা
পেঁয়াজ হিসেবে থাকতো তোমার নাসিকার ঝাঁঝ
মসলা হিসাবে থাকতো তোমার সর্বাঙ্গ আহ্! কি যে স্বাদ আমার কষ্টের .......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৪-১১-২০১৭ ০৯:০৬ মিঃ

তেল হিসেবে থাকতো তোমার মুখের লালা
মরিচ হিসাবে থাকতো তোমার ওষ্টের চুমু
লবণ হিসাবে থাকতো তোমার উষ্ণ - গোঙ্গানি কথা
পেঁয়াজ হিসেবে থাকতো তোমার নাসিকার ঝাঁঝ