ধর্মের চশমা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

ধর্মের চশমা পরে দেখছো
শুধু ধর্মের কারসাজি,
কেমন করে ধর্ম মানুষ কে
ধর্মের তেলে করছে ভাজি ভাজি?
.
ধর্মের চশমা খোল হে মানব
ভেঙ্গে ফেল ধর্মের চশমা,
স্বচ্ছ চোখে দেখ ভালবাসার কারিশমা?
.
ধর্মের চশমা পরে
করছো নানান কাজ,
তবুও কেন মানবতার তরে
পড়ছে অশনি- বাজ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৪-১১-২০১৭ ০৯:০৬ মিঃ

ধর্মের চশমা খোল হে মানব
ভেঙ্গে ফেল ধর্মের চশমা,
স্বচ্ছ চোখে দেখ ভালবাসার কারিশমা?