প্রেম
- প্রবীর রায় ২৩-০৪-২০২৪

আমি প্রেমিক, প্রকৃতির টানে,সূর্য সকাল দিনে,
তপ্ত দুপুর,শীতল রাত,তোমার ছোঁয়া বিনে।
সাতরঙা রঙ,বিকেল 'ধনু, সন্ধ্যার মোহ ঘ্রাণ,
ঘুমের দেশের,স্বপ্ন পরী, তোমাতে বাঁধা প্রাণ।
নদীর ঝলক,বৃষ্টির ছন্দ,পূর্ণিমার চাঁদ বাতি,
মেঘলা আকাশ,স্নিগ্ধ বাতাস,জুড়াত বুক ছাতি।
শীলের গোলা,সবুজ পালা,পাখির মধুর তান,
হৃদয়ে দোলা,প্রতীক্ষা জ্বালা, ফুল ফলেরি শান।
সমুদ্র ঢেউ,ঝরনার ধারা,স্বার্থক এই প্রেম,
তুমি বন্দী, হারালে কভু,জাগে মনে ভ্রম।
মেঠো সুবাস, বিরহ ঝড়, কাঁদাবে বেদনা যখন,
প্রকৃতি প্রেমে,পাগল আমি,বলিব নির্ভয় তখন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।