ধর্ষক
- মাহমুদুল শান্ত ২০-০৪-২০২৪

তিন টাকার সিগরেট আর পাঁচ টাকার কনডমে
স্বপ্ন আকেঁ বাড়ন্ত ধর্ষক।
সাদা সালোয়ারে নিষিদ্ধতা দেখে পিরিয়ডের প্রথম অভিজ্ঞতা হওয়া কিশোরী।
ভালোবাসার অপরাধে আত্মহত্যা করে ওপাড়ার নাজিমুদ্দিন!
তার সাথে আড্ডা হতো মাঝে
আড্ডায় বলে বসতো, "জানো কচি মাইয়্যা গুলান মনে অয় সেই মজার অইবো,
আর অন্যর বউ হইলেতো ঝাক্কাস!"
নাজিমুদ্দিন আত্মহত্যা করলো রফিকের স্ত্রীকে ভালোবেসে।
ওপাড়ার রাশিদা জানে নাজিমুদ্দিন ছিলো একটা ভয়ানক সাপ!
ছোবলে ছোবলে ক্ষত বিক্ষত করেছে স্বপ্ন আর ভালোবাসাকে।
সবাই জানলো পরীক্ষায় ফেল করার লজ্জায় সিলিংএ ঝুলেছিলো রাশিদা!
"ক্যামন কইরা পাল্টাইয়্যা যায় সব কিছু.." বলে জীবন মাস্টার।
ধর্ষক বাবা হয়, ধর্ষিতা মা!
রামবাবু কয়,
"বীর্যে পাপ থাহেনা বিভৎসতাতো নাওই।"
শহর ফেরত পলক বলে,
"রাষ্ট্র করে ধর্ষক চাষ, আর বিচার বিভাগতো নিষ্পাপ।"
উচ্চারিত হয় ধর্ষকরা নিপাত যাক!
তারই মাঝে তিন টাকার সিগরেট আর পাঁচ টাকার কনডমে স্বপ্ন আকেঁ বাড়ন্ত ধর্ষক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।