নির্বোধ প্রেমিক
- আবরার আকিব ২৬-০৪-২০২৪

এ জীবনে কত চন্দ্রগ্রহণ গেল,
কত স্বপ্নের অকালে অপমৃত্যু হল,
কতজন এলো গেলো কতজন হারালো
তবুও বেঁচে আছি এক টুকরো সুখের আশায়।
জানি মৃত্যুঞ্জয়ী কেউ নয়
মাটিই একদিন হবে আপন
বাকী সবই হবে পর।
কালের ঘুর্ণাক্ষরে হয়তো লেখা হবেনা আমার নাম।
ইতিহাসের কোন পান্ডুলিপি তে কোনদিন কেউ খুঁজে পাবেনা আমায়।
তবুও মিথ্যা স্বপ্নে বিভোর আমি
মিথ্যা সুখের আশায় নিত্যদিনি অভিনয় করে যাচ্ছি।
কাগজের কালো অক্ষরে বন্দী করছি আমার ভাবনাগুলি।
নীল খামে ফানুস দিয়ে উড়িয়ে দিচ্ছি তা দূর আকাশে
তবুও আশায় আছি হয়তো তা পৌছবে অচেনা প্রেয়সীর কাছে।
আমি আজীবন নির্বোধ প্রেমিক ই রয়ে গেলাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।