কবিতার রাণী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

দেখা কি হবে
হে আমার কবিতার রাণী!
ত্রিশঙ্কু অবস্থায় ফেলে যাবে না তো আমায়?
.
ভালবাসা দিও ত্বিষাম্পতি হয়ে
আমার অঙ্গে হে কবিতার রাণী,
প্রহেলিকার পিনাক বিদ্ধ করো না হে
কবিতার রাণী।
.
বিশ্বব্রহ্মাণ্ড জুড়ে তোমার তরে
আমার মন ভালবাসা খুজে পেয়েছে
হে কবিতার রাণী!
.
মর্মভেদী কোন কথা বলো না আমায়
নচেৎ পঞ্চত্বপ্রাপ্তি ছাড়া
আমার কোন উপায় থাকবে না
হে কবিতার রাণী?
.
যদ্দিন বেঁচে আছি এ বিশ্বব্রহ্মাণ্ডে
ততদিন তোমায় পাশে চাই
হে কবিতার রাণী।
.
কাঁকলাসের মত শতরঞ্চ
খেলা খেল না আমার সঙ্গে
হে কবিতার রাণী,
পারলে ভালবাসার খেলা খেলিও
আজীবন তোমায় যুবজানি করে রাখব?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-১১-২০১৭ ১২:৪৮ মিঃ

মর্মভেদী কোন কথা বলো না আমায়
নচেৎ পঞ্চত্বপ্রাপ্তি ছাড়া
আমার কোন উপায় থাকবে না
হে কবিতার রাণী?