ভয়
- প্রবীর রায় ১৬-০৪-২০২৪

ভয় সামনে ভয় পেছনে,ভয়ের ছড়াছড়ি,
ভয় দিনে ভয় রাতে,বড়ই কড়াকড়ি,
প্রেম,ঘৃণা, কোলাহলে,ভয়ের নজরদারি,
শূন্য ঘরে, একলা পথে,নিজের কাছে হারি।
প্রাণের ভয়,ভূতের ভয়,মানুষের ভয় পাছে,
নেশার ভয়,আব্রুর ভয়,ভুলের ভয় লাজে।
বৃষ্টি,ক্ষরায় হারানোর ভয়,অর্থের ভয় সদাই,
ব্যাধি,নিন্দা,অপারক ভয়,শেষে হারিয়ে যাই।
কাজের ভয়,সুখের ভয়,সংশয় ভয় কাঁদাই,
হারের ভয়, লোভের ভয়,সর্বাঙ্গে বাঁধাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।