পালাবার জন্য চলো বেছে নিই ফাল্গুন-সন্ধ্যা
- আরিফ শামসুল ২০-০৫-২০২৪

চুলের নিয়ন্ত্রণ ভুলে এই ফাল্গুন-সন্ধ্যায় মাঝি-বেশে খুঁজে নেব জ্বোনাকালোকিত পথ। এই সন্ধ্যা থেকে শুরু হোক পিপীলিকাময় জীবন। পুরনো জুতো ফেলে দিয়ে তুমি আলতায় পা রাঙাও। মহাজীবনের এ আয়োজনে তুমিই মহারাণী। মহাশূন্যের নক্ষত্ররা আমাদের অপেক্ষায়...।
প্রতি ভোরে খবরের কাগজে ছাপা হয় তোমার-আমার দহিত মুখমণ্ডল। আগামী ভোরের শিরোনাম হোক একটু অন্যরকম। কৈশোরের ফাল্গুন আমাদের দেয়নি কিছুই; এই ফাল্গুনের হোক শুভাবসান।

এই গ্রহের গায়ে অন্তরের বিষ ঢেলে রেখে যাব আমাদের অপ্রকাশিত যত বেদনা। ফাল্গুনকে ফাঁকি দিয়ে চলো আজ তলাবো অতলে।

২৩.০১.২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।