নকলের খেলা-তিন
- ফয়েজ উল্লাহ রবি ০২-০৫-২০২৪

নকল হাসি নকল বাঁশি
বাজে কদম তলে,
কে আসে আর যায় কে
মিছে দলে-দলে।
মন কাঁড়ানো সুর তুলে
হৃদয় নাড়া দেয়,
মিছে মোহে মন হারালো
সব কেঁড়ে নেয়।
সব হারানো রাধা বসে
কাঁদে যমুনাও তীরে,
চালাক যাদুকর যিনি
নতুন সুর বাঁধে।

সেপ্টেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।