ভালবাসার অধিকার
- আবরার আকিব ২৭-০৪-২০২৪

কবিতা কিনবেন কবিতা?
এ্যাইতো চুলা থেকে গরম গরম
নামালাম কবিতা ।
কী কিনবেন কবিতা?
ঘাসের নরম ডগা থেকে শিশির ভেজানো কবিতা ,
কিশোরীর আলতা পায়ে নূপুরের মধুর ধ্বনির কবিতা ,
কৃষকের নাঙলের ফলার নীচে উর্বর ভূমির কবিতা,
রাজপথে মিছিলের পোস্টারের শব্দের কবিতা ,
সদ্য জন্ম নেয়া শিশুর অবুঝ হাসির কবিতা ,
কী কিনবেন না?
টাকা বেশী দিতে হবে না।
আমার বেঁচে থাকার অধিকার দিবেন তবেই হবে ।
কী টাকা দিতে পারবেন না?
আচ্ছা নিয়ে যান
কবিতা গুলো পড়বেন কিন্তুু
রাত জেগে লিখেছি
নিজের স্বাস্থ্যের কথা একটুও ভাবিনি।
কবিতা লিখার সময় শুধু আপনাদের কথা ভেবেছি।
বাঁচার অধিকার চাইনা,
শুধু আপনাদের ভালবাসা পাওয়ার অধিকার চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।