পূর্ণতায় তুই
- এস.এম. আরিফ ২৩-০৪-২০২৪

.
তোকে দেখার পর থেকেই -
ব্যর্থ উপন্যাস পড়তে ভাল লাগে ,
ভাল লাগে প্রেমের কবিতায়
ধীরে ধীরে চোখ বুলাতে!
বিরক্ত লাগে অবলায় !
.
তোকে দেখার পর থেকেই -
সবই ঝাপসা ঝাপসা হয়ে গেছে,
সূর্যের আলোও ফিকে ফিকে লাগে ,
চাদ চোখেই পড়ে না!
.
তোকে দেখার পর থেকেই -
রাতকে আপন মনে হয়!
উল্টাপাল্টা লিখতে ইচ্ছে করে,
ইচ্ছে করে চোখ বুঝে
তোর অবয়বটা আঁকতে !
.
তোকে দেখার পর থেকেই -
সব কিছুই অসমাপ্ত লাগে
সবই ভাঙা ভাঙা!
.
তোকে দেখার পর থেকেই -
সূর্য অস্তমিত হওয়া দেখার সাধ নেই,
ভাল লাগে না কোন প্রভাত,
শুধু ইচ্ছে করে প্রভাত হতে
পরপ্রভাত পর্যন্ত রাখতে
তোর হাতে হাত !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।