অন্তহীন তুমি
- উত্তম চক্রবর্তী ২৭-০৪-২০২৪

সেই তুমি কী আছো-অবলীলায় হাস?
কত গল্পে গেছো - মাতিয়ে তাই বস।
ভালোবাসি তোমায় বলতে চাই আমি,
আমার হৃদয়ের অন্তহীন তুমি।
তোমার আত্মাতে বলছে তাই জানি,
অনুভবে আমায় তাইতো সেই মানি।
হলাম প্রতিদিন তোমায় উদাসীন,
মনের গহীনেতে সম্বল বিলীন।
নদী যেমন বয় আপন তারি মনে,
তোমার তরে তাই ভালোলাগার সনে।
এই মনেতে তাই আপন মনে চলো,
সাগর তারি ঢেউ কূলে সাংগ হলো।
বিরহ বাতায়নে অপেক্ষাতে আছি,
তুমি আসবে তাই মন বাগানে নাচি।

তাং - ০৩/১২/১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।