এক এক্কে এক
- সুদীপ তন্তুবায় (নীল) ২৬-০৪-২০২৪

ট্রেনের জানালা দিয়ে
ঘুরে ফিরে সেই সাদা কালো দুটো বস্তি
পার হতে হতে ... কিছু বৃষ্টি কিছু রোদ ...
এনাউন্স শোনা যায়
সামনেই প্ল্যাটফর্ম ...
বিকেলের রঙ দেখি সোনালী হয়েছে
সন্ধ্যা নামবে বলে
একটু পরেই রাত
কেউ দেখবে না
ঘরের ছেলে নগ্ন হয়েই ঘরে ফিরবে ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।