বৃষ্টি পড়ে
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

বারান্দায় বসে টিপটিপ বৃষ্টি পড়া দেখছি,
পাশে তুমিও দেখছো;
আমি মানতে পারছি না কোনভাবেই !
তোমার লাল শাড়ীটা যে এতো সুন্দর
তবুও আমাকে বিমোহিত করছে না।
তোমার পায়ের আলতা দারুণ আঁকা হয়েছে
তবুও আমাকে বিমোহিত করছে না।
তোমাকে যে এতো সুন্দর লাগছে !
অবশ্য তা আমাকে মুগ্ধ করছে।
চোখের কিণারে জল ঝরছে দু’জনেরই;
দু’জনেই বৃষ্টির দিকে তাঁকিয়ে আছি;
হতাশ হবার পরেও
তোমাকে দু’হাত দিয়ে ছুঁয়েও দেখছি না।
বৃষ্টি থেমে যাবে,
আমার অন্তরে যে বৃষ্টি পড়ে
তা তুমি দেখতে পাবেনা !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Omaer
০৪-১২-২০১৭ ১৬:৫০ মিঃ

প্রিয়তমা, তার বিবাহের আগমূহুর্তকালে আমার নিকটে এসেছিলো।
বলেছিলো, তোমার যা ইচ্ছা হয় নিয়ে নিতে পারো;
আমি তখন...!!
- প্রীতি কবি.