পিংকিকে দেখে আসছি
- ওমায়ের আহমেদ শাওন ১৯-০৫-২০২৪

ঐ একই মুখখানা তার
মনে পড়ে বারবার।
ঐ একই অবয়ব; ভাসন্ত চোখে,
মুগ্ধ হয়েই যাচ্ছি দেখে দেখে-।
সারাজীবন ধরে যে পিংকিকে দেখে আসছি
রূপের মোহ যাচি,
পিপাসিত হৃদখানি;
আজও অতৃপ্ত ! তাকে দেখার শেষ হয়নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।