তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৩৮
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৯-০৩-২০২৪

এতো কোলাহল,
তবু মনের ঘরে নেই উৎসব
এতো আয়োজন,
তবু হৃদয়ে শূন্যতার অনুভব।
এতো সুর, এতো গান
তবু ছোঁয় না পরাণ
ছোঁয় না তো মনের কোণের
গহীনতর স্থান।
বিষণ্ণতা ছেয়েছে যেধারে,
আকুন্ঠ বিরহের পারে
গোপন বিরহ-চিহ্ন
বুনে যায় চুপিসারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।