পিংকির বক্ষের উত্তাপ
- ওমায়ের আহমেদ শাওন ১৭-০৫-২০২৪

ঠিক বুঝতে পারিনা,
পিংকিকে কাছে পেলে অমন অস্থির লাগে কেন ?
অস্তিরতা তো বুভুক্ষ,
তবে সে অস্তিরতা বাড়ে কেন ?
প্রতিবারই মনে হয়-
তাকে পেলে আর অপূর্ণতা বলে কিছু থাকবেনা;
তারপরও থেকে যায়।
সত্যিই, বক্ষের উত্তাপ ভালবাসায় পরিণত হয়,
তাইতো শেষ হয়না অস্থিরতা
শেষ হয়না পিংকির বক্ষের উত্তাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।