আমার তোমার
- ওমায়ের আহমেদ শাওন ২০-০৪-২০২৪

আমার বারান্দায় বৃষ্টি ঝড়ছে
তোমার এলোচুল বেয়ে বেয়ে জল ঝড়ছে,
আমার প্রতীক্ষার প্রহর দীর্ঘ হচ্ছে
তোমার অভিমানের কাল আরো বাড়াচ্ছো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৮-১২-২০১৭ ১৭:৫৮ মিঃ

এটা কি