বাংলার মাটি
- সরওয়ার জাহান ১১-০৫-২০২৪

বাংলার মাটি,দুর্জয় ঘাঁটি।
চল হাঁটি, নিয়ে লাঠি ।

তুলিব লাঠি ,করিব পাঠি ।
দুর্নীতি মুক্ত বাংলা মাটি ।

বাংলা আমার, বাংলা তোমার
বাংলা হল সবার ।
বাংলার জন্য দিয়েছে প্রাণ
রফিক,বরকত, জব্বার ।

বাংলা আমার প্রাণ,বাংলা আমার ভাষা
বাংলাদেশের মানুষ আমরা, কৃষক, শ্রমিক চাষা ।
বাংলাকে নিয়ে গর্ব করি
দুর্নীতি মুক্ত বাংলা গড়ি।

বাংলার মাটি,দুর্জয় ঘাঁটি ।----'
এগিয়ে চল আমরা সহপাঠী ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।