প্রত্যহ শীতের সকালে
- ওমায়ের আহমেদ শাওন ২৬-০৪-২০২৪

হিম বা কুহেলির পরিবেশে
দু’দন্ড কাঁপে শীতল বাতাসে,
বৃদ্ধা থেকে শিশু রাস্তার পাশে
আগুন পোহাতে দেখি ঠান্ডা হ্রাসে।
হেঁটে যাই,
অফিসের অভিমুখে
পথের পাশের একটি খোলা দোকানে ভাঁপা পিঠা খাই
থরথর কাঁপুনির মাঝেও ঘটে যেন তৃপ্তি সুখে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।