ঢাকা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

ঢাকার বক্ষে দাঁড়িয়ে আছে হর্ম্য
কেমনে মনুষ্য এসব করে
বুঝি নে তার মর্ম।
.
ঢাকার বক্ষে সতত কষ্ট বরিষে
কেমনে থাকি হরিষে,
বিস্ময়ে নিশ্চল হয়ে হেরি ঢাকার মনুষ্যদের কার্য
হিয়া স্পন্দিত হয় হারিয়ে ফেলি ধৈর্য........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Faiyaj
১০-১২-২০১৭ ১৬:০৫ মিঃ

মানে বোঝার ক্ষমতা নেই তর্ক করতে খুব পারেন.......

Omaer
১০-১২-২০১৭ ১১:৪৭ মিঃ

ওওও...! যা লিখবেন তাই পৃথিবীর বিখ্যাত কবিতা।

Faiyaj
০৯-১২-২০১৭ ১০:৫১ মিঃ

মানে খুঁজে বের করুন কি লিখলাম.......

Omaer
০৯-১২-২০১৭ ০৯:৫৮ মিঃ

এইটা কি লিখলেন ভাই...?