নীলান্তি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

নীলান্তি তোমায় ভালবেসে দূর করতে চাই
মম শরীরের ক্লান্তি
বক্ষ মাজারে এসো, দূর করে সব ভুল- ভ্রান্তি।
.
রাগ করে থেক না নীলান্তি
তোমার চোখে চোখ রেখে খুঁজতে চাই একটু শান্তি।
.
নীলান্তি তুমি যে আমার ভালবাসার ঘ্রাণ
তোমার সঙ্গ পেয়ে বাঁচাতে চাই মম প্রাণ।
.
নীলান্তি কবে আসবে ধর্মের নিগড় ভেঙ্গে
হারিয়ে যাবে কি দূর অজানায় আমার সঙ্গে?
.
নীলান্তি তুমি শুনছো আমার কথা
আর কতকাল অনড় থাকবে,
তুমি কি বোঝ না আমার ব্যথা?
.
নীলান্তি আমি যে পাগল তোমার তরে
তুমি কি বধূ হয়ে আসবে আমার ঘরে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১০-১২-২০১৭ ১৬:০৯ মিঃ

নীলান্তি কবে আসবে ধর্মের নিগড় ভেঙ্গে
হারিয়ে যাবে কি দূর অজানায় আমার সঙ্গে?