দেবী কে তুষ্ট করতে পারলাম না
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

দেবীকে তুষ্ট করতে ভজনালয়ে
অনেক করলাম অর্চনা,
তবুও দেবির মন পেলাম না
শুধু পেলাম ভৎসর্না।
.
ভাল থেক দেবী আর কখনো
অর্চনা করব না তোমার ভজনালয়ে এসে!
অর্ঘ্য তো শেষ
জীবন যে মোর নাশে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৩-১২-২০১৭ ১০:১২ মিঃ

ভাল থেক দেবী আর কখনো
অর্চনা করব না তোমার ভজনালয়ে এসে!
অর্ঘ্য তো শেষ
জীবন যে মোর নাশে?