আমি একা জাগি
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

দারুণ লাগা ক্ষণের কথা
যায় কি কভু ভুলা,
দেখো বসন্তে ফুলের বনে
উড়ে শিমুল-তুলা।
লাগে মনে সুখের দোলা
দোলে নাগর দোলা,
শতো দুঃখে মনের ঘরে
লেগে আছে তালা।
বদ্ধ ঘরে মনের সাথে-
চলে যুদ্ধ খেলা,
বুঝমানে না অবুঝ এ মন
কেমনে কাটে বেলা।
তুমি একা ঘুমেই থাকো
স্বপ্ন দেখার লাগি,
বাস্তবতায় সাজাতে তা
আমিও একা জাগি।

১০/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।