নাকেখত
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

আর বেশি দেরী নয় আসতে ইয়াজুজ-মাজুজ
দাজ্জাল এসে গেছে মানুষ রূপে; বাকি শুধু বুঝ ।
যখন বুঝবে মানুষ চিনবে তাদের পাবে পরিচয়
হুঁশ আসবে কি তার আগে ? নয় তো সভ্যতার ক্ষয় ।
বিনা কারণে মরছে মানুষ কতো, দেবো কাকে দোষ
দিনে-দিনে রোগা পৃথিবীর আলো বাতাস হচ্ছে শোষ ।
দেখে না দেখার ভান করছে তামাম বিশ্ব জগৎ
ধরলে প্রভু রক্ষে নেই, ক্ষমা নেই দিয়ে নাকেখত ।


২৯ অগ্রাহায়ণ ১৪২৪
১৩ ডিসেম্বর ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।