অমর একটি গান
- সরওয়ার জাহান ২৬-০৪-২০২৪

নয় মাসের যুদ্ধ শেষে মুক্তি সেনারা বীরের বেসে। আনল সোনার দেশ লাল সবুজের বাংলাদেশ। তিরিশ লক্ষ শহীদের রক্তের দামে কেনা। স্বাধীন বাংলার ইতিহাস সব মানুষের জানা। বিজয় দিবস আসলে যেন মনটা কেমন করে। মুক্তি সেনারা যুদ্ধে গেল মায়ার বাঁধন ছিড়ে । অনেক ছেলে যুদ্ধে গিয়ে আর ফিরেনি ঘরে। তাদের মায়ের চোখের কান্না আজ অবধি ঝরে । যুদ্ধে গিয়ে রক্ত দিয়ে জীবন করল দান । এনে দিল বাংলাদেশের স্বাধীনতা অমর একটি গান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।