নারী
- ফারহীন হক ন্যান্সি - অজানাদের কাব্য ২৬-০৪-২০২৪

আমি আগুন, আমি জল, আমি তেপান্তরের দখিনা বাতাসের শিস, আমি শান্ত, আনত রক্তের বিম, আমি উদয়, আমি অস্ত, দিগন্তের শেষ সূর্য, আমি গভীর, আমি দুরত্ব, আমি সীমানা,আমি দায়েরা, আমি বৃহৎ, আমি ক্ষুদ্র, আমি উদাসী গায়কের পড়ন্ত বিকেলের গান, আমি ধোয়া, আধো ছায়া, আমি অস্পৃশ্য, আমি স্পন্দন, আমি তটের কিনারা,ঝিনুকের মুক্তা, দুরন্ত বালকের ডায়েরীর পাতা, আমি সুর, আমি তাল, আমি ই লয়, ছিন্ন নর্তকীর পায়েলের ঝুনঝুনি, আমি গ্রামের রাখালির নেশাধরা রেশমী চুলের ঘ্রান, নকশী কাঁথায় গৃহিণীর সুতোর টান, আমি ছুটন্ত, আমি অনমনীয়, আমি সবুজ ঘাসের শিশিরকনা। আমি জয়, আমি জিৎ, আমি স্বাধীনতার পতাকা, আমি অঞ্জলি, আমি সূচি, আমি কবির কবিতা, আমি নম্র, আমি বিনয়, আমি পথ ভোলা পথিকের চিঠি, আমি নিত্য,আমি অবিনাশী, আমি দুর্জয়, আমি গগনের চিল, আমি বাঁশি, আমি ঝিল, আমি জেলের বর্শা, আমি নতুন ভোরের প্রেরণা, আমি চাঁদনি রাত, আমি হিমুর রুপা, আমি স্নেহ, আমি কিংকর, আমি বিজয়ীর কান্নামাখা অশ্রু, আমি শীতল, আমি কঠোর, আমি নদীর বাণ,আমি ভাংগন, আমি ঘূর্নির বেগ,অনিমেষ, আমি উৎসুখের চোখের দৃষ্টি, আমি সত্যবাদীর ঝাঁঝালো আওয়াজ, উষার কির্তন, দুপুরের ডাক, মেঘের যাত্রি, আমি বেহুলা, আমি হার মানাতে জানি ইন্দ্রলোক, আমি ভালোবাসার করুন স্বর, অস্তমিত হাতের মুঠো, আমি মানচিত্র, আমি বিদ্রোহ, আমি কলির প্রথম আলো, আমি আলেয়া, আমি অদেখা, আমি দুর্যোগ, আমি প্রলয়, আমি যুদ্ধ, আমি সংগ্রাম, আমি ট্রয় নগরীর ধংস, আমি সুন্দর, আমি সৌম্য, আমি লহরী, আমি কান্ত, শ্রীকান্তের অলিখিত প্রেম, আমি সাইকি, আমি ফিলোমিলা, আমি মেরপি, আমি ইউরোপা, আমি ইতিহাস, আমি ইলিয়াডের অমলিন পাতা, আমি নিশান, আমি বিন্দু, আমায় ঘিরে পরিধি, আমি ক্লান্তি, আমি পরাজয়, আমি নেপচুনের হিম, আমি এভারেস্ট, আমি নিশাত, আমি হেলেন, আমি কুরী, আমি রাওলিং,আমি হিলারি, আমি হিটলারের মহীয়সী, আমি ত্যাগ,আমি সুষমা, আমি জন্ম,আমি শুরু, আমি শেষ,আমি মৃত্যু, আমি সীতা, আমি অন্নপূর্ণা, আমি দশভুজা, আমি বিনাশ, আমি গর্জন, আমি নাথ, আমি সাইক্লোনের সিগনাল, আমি খনিজ,আমি সম্পদ, আমি মান,আমি আন্দামান, আমি সম্পুর্না, আমি পূর্নতা, আমায় দেখ, আমি আয়না, আমি যজ্ঞ,আমি সাধনা, আমি বীর, আমি বীরাংগনা, আমি নারী, আমি সৃষ্টি, আমি জগতমাতা। আমি বিধাতার করুন বিধান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।