প্রতীক্ষ্যা-৩
- শাহরিয়ার মোঃ রায়হান ২৩-০৪-২০২৪

যদি কখনও ইচ্ছে হয়;
একবার এসো তুমি ভালোবাসার খোঁজে
শিশির ভেঁজা কোন শীতের প্রভাতে
নূপুর পরা খালি পায়ে হেঁটে
আমার মনের রঙ্গীন প্রেম বাগানে,

আমি দাড়িয়ে আছি গোলাপ হাতে
দেবো তা তোমার খোপায় গেঁথে
হাসনাহেনা আর বকুলের সুগন্ধী মেখে
ঘনকালো তোমার ঐ মায়াবী দু'চোখে
ভালোবাসার স্বপ্নভেলায় চড়ে যাবো হারিয়ে,

যদি ইচ্ছে হয় কখনও;
ভালোবাসার চিঠি লিখো রংধনু নিয়ে
স্বপ্নীল সাতরং-এর আবির মাখিয়ে
ছড়িয়ে দিয়ো তা পুরোটা আকাশ জুড়ে,

রংধনুর ঐ স্বর্গীয় রঙ্গীন আবির দেখে
জোঁছনামোরা পূর্নিমার চাঁদের আলো নিয়ে
মোর ভালোবাসার স্বর্গরাজ্য দ্বীপের খোঁজে
মেঘেরভেলায় চড়ে যাবো ভেসে ভেসে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।